1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

র‍্যাব-৮’র অভিযানে আমতলীর প্রতারণা চক্রের মুল হোতা ডলার জালাল গ্রেফতার।

  • আপডেট সময়ঃ শনিবার, ১১ মে, ২০২৪
  • ১৯ জন দেখেছেন

পারভেজ রানা,বিশেষ প্রতিনিধিঃ নানা প্রলোভন দেখিয়ে কম দামে বৈদেশিক মুদ্রা কম দামে বিক্রয়ের কথা বলে মানুষের সাথে প্রতারণা চক্রের মুল হোতা ডলার জালালকে গ্রেফতার করেছে র‍্যাব-৮।

গতকাল ১০ মে রাত ৯:১৫ মিনিটের সময় বরিশাল সদর থেকে ডলার জালালকে গ্রেফতার করে র‍্যাব-৮।
গ্রেফতারকৃত মোঃ জালাল হাওলাদার ওরফে ডলার জালাল আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মৃত্যু আজাহার হাওলাদারের ছেলে।

গত ৫ই মে ভিকটিম মোঃ তৌকির খান (৩০) এর কাছে খুব অল্প দামে সৌদি রিয়াল বিক্রির কথা বলে নানাভাবে প্রলুব্ধ করে তাকে ৩,০০০০০/- (তিন লক্ষ টাকা) নিয়ে আসতে বলে এই প্রতারক চক্র। এতো কম দামের কথা শুনে সন্দেহ হলে তৌকির বরগুনা ডিবি পুলিশের সহায়তা নিয়ে ভিকটিম আসামীদের দেওয়া নির্ধারিত স্থানে গেলে আসামীরা কৌশলে সৌদি রিয়ালের পরিবর্তে টাকার মত ভাঁজ করে পত্রিকার কাগজ ও একটি সাবান পোটলা আকারে ভিকটিমের হাতে দেয় এবং দ্রুত চলে যেতে বলে।এ সময় ঐ এলাকায় আগ থেকে অবস্থান নেওয়া বরগুনা ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচজনকে গ্রেফতার করলেও অন্যরা পালিয়ে যায়।এ ঘটনায় ভিকটিম মোঃ তৌকির খান (৩০) বাদী হয়ে আমতলী থানায় গত ৬ই মে একটি প্রতারণা মামলা দায়ের করে যার নং ০৪/২০২৪।

র‍্যাব-৮ এর দেওয়া ব্রিফিং এ জানানো হয়,গ্রেফতারের পর আসামী উক্ত প্রতারণার সাথে তার সম্পৃক্তার কথা স্বীকার করে এবং জানায় যে,তার নেতৃত্বে দেশের বিভিন্ন এলাকা থেকে জনবল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে প্রতারণামূলক কর্মকান্ড করে থাকে।

পরে গ্রেফতারকৃত ডলার জালাল কে বরগুনা ডিবি পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......